পটুয়াখালীর দশমিনার ইউপি চেয়ারম্যান বরখাস্ত Latest Update News of Bangladesh

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পটুয়াখালীর দশমিনার ইউপি চেয়ারম্যান বরখাস্ত

পটুয়াখালীর দশমিনার ইউপি চেয়ারম্যান বরখাস্ত

পটুয়াখালীর দশমিনার ইউপি চেয়ারম্যান বরখাস্ত




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ মোবাইল ব্যাংকিংয়ে নগদ অর্থ সহায়তা কর্মসূচির উপকারভোগীদের তালিকা প্রণয়ন এবং উপকারভোগীদের ভিজিডি কার্ড জালিয়াতির অভিযোগে দুই ইউপি চেয়ারম্যানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

 

 

তারা হলেন- গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ১১ নম্বর খোর্দ্দকোমরপুর ইউপি চেয়ারম্যান মো. আরিফুর রহমান চৌধুরী এবং পটুয়াখালী দশমিনা উপজেলার ২ নম্বর আলীপুরা ইউপি চেয়ারম্যান বাদশা ফয়সাল।

 

 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে বৃহস্পতিবার এ সংক্রান্ত আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়।

 

 

এতে বলা হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নগদ অর্থ সহায়তা কর্মসূচির সুবিধাভোগীদের তালিকা প্রণয়নে অনিয়মের জন্য গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ১১ নম্বর খোর্দ্দকোমরপুর ইউপি চেয়ারম্যান মো. আরিফুর রহমান চৌধুরী এবং বিজিডি চাল বিতরণ না করে ভুয়া সই/স্বাক্ষর গ্রহণ, উপকারভোগীদের ভিজিডি কার্ড অসৎ উদ্দেশ্যে নিজের কাছে জমা রাখাসহ বিভিন্ন অভিযোগে পটুয়াখালীর দশমিনা উপজেলার ২ নম্বর আলীপুরা ইউপি চেয়ারম্যান বাদশা ফয়সালকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

 

 

সংঘটিত অপরাধমূলক কার্যক্রমের জন্য স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ অনুযায়ী তাদের নিজ পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ।

 

 

প্রসঙ্গত, করোনা প্রাদুর্ভাবের পর থেকে এ পর্যন্ত মোট ১০২ জনপ্রতিনিধিকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এর মধ্যে ৩২ জন ইউপি চেয়ারম্যান, ৬৪ জন ইউপি সদস্য, একজন জেলা পরিষদ সদস্য, ৪ জন পৌর কাউন্সিলর এবং একজন উপজেলা ভাইস-চেয়ারম্যান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD